Live Cricket ( JEWEL TV)

সোমবার, ২৫ অক্টোবর, ২০১০

Nokia 5230 Hack করার সহজ উপায়!!!!!!

আপনি যদি নোকিয়া ব্রান্ডের কোন মোবাইল ফোন ব্যবহার করে থাকেন তাহলে আপনি হয়ত জানেন যে তাদের সেটে সফট্ওয়ার বা থিম ঢুকানোর আগে সেগুলোকে সাইন করে ঢুকাতে হয়। আর এই ঝামলা থেকে একমাত্র বাচার উপায় আপনার সেলফোনটি হ্যাক করা। আপনি আপনার সেটটিকে হ্যাক করলে কোন রকম সাইন করার ঝামলা ছাড়াই মোবাইলে গেম, সফট্ওয়ার ঢুকাতে পারবেন। এই কাজটি করার জন্য খুব সুন্দর একটি ফ্রি সফট্ওয়ার পাওয়া যায় কিন্তু এটি আপনার IMEI নম্বর দিয়ে সাইন করে ইন্সটল করতে হয়।  তাই এই সহজ কাজটি করার জন্য নিচের স্ক্রিনসটসহ নিয়মগুলি ফলো করেন তাহলেই Nokia 5230 smartphone টিকে হ্যাক করতে পারবেন।
Nokia 5230 Hack
Screenshot 1
http://cer.opda.cn/en/. – এ যান এবং Register করে Login করুন।
Nokia 5230 Hack
Screenshot 2
login করার পর  “Apply cer” এ ক্লিক করুন। উপরের “Screenshot 2″ দেখুন.
Nokia 5230 Hack
Screenshot 3
এখন যে ফরমটি দেখাবে সেটিকে পূরণ করুন  “Screenshot 3″ এর মত করে.  আপনার মোবাইলে *#06# চেপে আপনার IMEI নম্বরটি বের করুন এবং যথাস্থানে এটিকে লিখুন।  এই  application form – টি submit করার পর আপনাক ২৪ ঘণ্টা অপেক্ষা করতে হবে।
Nokia 5230 Hack
Screenshot 4
পরেরদিন আপনি লগিন করার পর  “Signing Softs” -এ ক্লিক করুন যা উপরের স্কিনশটে দেখানো হয়েছে। পাতাটির নিচে চলে যান যেখানে আপনি আপনার ফাইটি সাইন করার জন্য upload অপশনটি পাবেন।
Nokia 5230 Hack
Screenshot 5
এখান থেকে আপনি unsigned Helloox 2.03 -টি Download করে নিন এবং আপনার পিসিতে সেভ করুন। তারপর ডাউনলোড করা সফট্ওয়ারটি Browse করে Remark লিখুন এবং “Submit and Upload” বাটনে ক্লিক করুন।
এবং সর্বশেষে ‍ঃ
কিছুক্ষণ অপেক্ষা করুন এবং signed Helloox 2.03 -টি ডাউনলোড করুন। তারপর এটিকে আপনার Nokia 5230 – এ ইন্সটল করুন. ইন্সটল করার পর Menu>Installed Apps>Helloox -এ যান এবং run করুন। এখন এটি আপনার মোবাইলকে অটোমেটিক হ্যাক করবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন