Live Cricket ( JEWEL TV)

সোমবার, ২৫ অক্টোবর, ২০১০

ক্লাশ ওয়ান থেকে টেন পর্যন্ত সকল পাঠ্যবই পিডিএফ মোডে ডাউনলোড করুন

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আজকে বিভিন্ন ওয়েবসাইট ঘাঁটতে গিয়ে পেয়ে গেলাম প্রথম থেকে দশম শ্রেনী পযন্ত সকল টেক্সটবুক পিডিএফ মোডে ডাউনলোডের একটি লিংক। ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি। কারোও যদি কাজে লেগেই যায়। আমাকে বিভিন্ন প্রতিষ্ঠানের প্রশ্নপত্র করার দরুন প্রচুর পরিমানে ডাটা এন্ট্রির কাজ করতে হয়। ইংরেজী লিখার ঝামেলা নেই কারন এটা পাঁচ মিনিটেই শেষ। কিন্তু সৃজনশীলের এই যুগে এসে প্রশ্নপত্র কম্পোজ করতে গিয়ে আমার বারোটা বাজার অবস্থা। এখন যদি সকল বই এভাবে আমার পিসিতেই থাকে তবে কিছুটা হলেও কপি পেষ্ট করে চালানো যাবে।
আপনাদের যদি আরোও এরকম পাঠ্যবই সম্পর্কে জানা থাকে বিশেষ করে মাদ্রাসার বই তবে লিংকটি শেয়ার করুন। আমার উপকারে লাগবে।

আর একটি কথা আজকে নাকি মাদরাসার কামিল ও ফাজিলের রেজাল্ট হয়েছে।
আমি অনেক খোজার পরেও কোন সাইটে এর রেজাল্ট পেলামনা। আপনাদের যদি জানা থাকে তবে আমাকে জানালে বিশেষভাবে উপকৃত হব।

বইগুলো ডাউনলোড করতে চাইলে ক্লিক করুন এখানে।
ক্লাশ ওয়ান থেকে ক্লাশ টেন পযন্ত সকল বই আছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন