Live Cricket ( JEWEL TV)

বুধবার, ১৮ মে, ২০১১

এবার এলো একজন জ্ঞানী ইঞ্জিনিয়ার! সিস্টেমকে সুপার পারফরমার বানাতে ডাউনলোড করুন Wise PC Engineer 6.38 Build 214 ফুল ভার্সন


Wise PC Engineer আপনার পিসিতে অবশ্যই থাকতে হবে এমন একটা ইউটিলিটি। এটা আসলে সিস্টেম ইউটিলিজগুলোর একটা বান্ডল যা দিয়ে আপনার উইন্ডোজ সিস্টেমকে রাখতে পারবেন secured, clean and fast। এটা শুধু রেজিস্ট্রি-ই পরিষ্কার করে না, ডিস্ক স্পেস ফ্রি করা, রেজিস্ট্রি এবং ডিস্ক ডিফ্রাগ করা, প্রাইভেসি ডাটা মুছে ফলা কিংবা হারানো ফাইল পুনরুদ্ধার করা ইত্যাদি। এটা দিয়ে গুরুত্বপূর্ণ ফাইল ফোল্ডারও হিডেন করে রাখা যাবে, ব্যক্তিগত এ্যাপ্লিকেশনগুলোকে লকও করা যাবে। এগুলো আপনি অবশ্যই আলাদা আলাদা অন্যান্য সফটওয়্যার দিয়ে করতে পারবেন কিন্তু ALL-IN-ONE টুলস Wise PC Engineer দ্বারা এর সবই পাবেন একসাথে।
যদি আপনার পিসি দিনকে দিন স্লো থেকে স্লোয়ার হয়ে যায় তাহলে Wise PC Engineer ব্যবহার করতে ভুলেও দ্বিধা করবেন না, কারন এটা সত্যিই আপনার পিস-কে এর সবোর্চ্চ পারফরমেন্সএর সাথে রান করাবে, যেমনটা আপনি চান।
abc এবার এলো একজন জ্ঞানী ইঞ্জিনিয়ার! সিস্টেমকে সুপার পারফরমার বানাতে ডাউনলোড করুন Wise PC Engineer 6.38 Build 214 ফুল ভার্সন | Techtunes
আসুন দেখা যাক $40 মূল্যের Wise PC Engineer আসলে কী করতে পারে?
Registry Backup
Registry Cleaner
Registry Defragment
Startup Program Manager
Disk Cleaner
Disk Defragment
File Recovery
File/Folder/Drive Scrub
Memory Optimizer
Windows Auto Shutdown
File/Folder Hider
Application Encrypt and Unencrypt
1-Click Tune-up
তাহলে এখনই ডাউনলোড করুন: Wise_PC_Engineer_6.38_Build_214 | Size: 8.00 MB


এছাড়াও আপনার প্রয়োজনীয় নতুন নতুন ফুল ভাসর্ন সফটওয়্যার ডাউনলোড করতে ভিজিট করতে পারেন: abornoc.tk
ডাউনলোড প্যাকের সাথে ইন্সটলেশন পদ্ধতি বর্ণনা করা আছে। ফুল ভার্সন করার জন্য "ক্র্যাক বা প্যাচ অথবা সিরিয়ালের" এর কোন ঝামেলা নাই। রেজিস্ট্রি দেয়া আছে। ৩২ বিট অথবা ৬৪ বিট যার যার সিস্টেম অনুযায়ী রেজিস্ট্রি ফাইল ডাবল ক্লিক করে এন্ট্রি করে নিবেন।
ধন্যবাদ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন