Live Cricket ( JEWEL TV)

বৃহস্পতিবার, ১৯ মে, ২০১১

আজ আবারও নিয়ে এলাম Flash এর আর একটি সফটওয়ার।


কেমন আছেন সবাই? সবাইকে সালাম ও শুভেচ্ছা। আশা করি সবাই সৃষ্টিকর্তার অষেশ রহমতে ভালই আছেন। এটি আমার দ্বিতীয় টিউন, তাই প্রথমেই বলছি কোন ভূল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আমি আজকে আপনাদের সাথে শেয়ার করবো Wondershare Flash Gallery Factory 5.1.0 নামক সফওয়ার টি।এটি দিয়ে আপনি আপনার প্রিয় ছবি গুলো দিয়ে ফ্লাস ভিডিও, স্ক্রিন সেভারও তৈরি করতে পারবেন। এমনকি ব্যাগগ্রাউন্ড এ সেট করতে পারবেন আপনার প্রিয় মিউজিকটিও। এবং তা সেভও করতে পারবেন আপনার ইচ্ছা মত। নিচে স্কিনশর্ট টা দেখলে বুঝবেন এটির মাধ্যমে কোন কোন ফরমাটে সেভ করা যাবে!
techtunes.com .bd 4 (আপডেট টিউন) আজ আবারও নিয়ে এলাম Flash এর আর একটি সফটওয়ার। | Techtunes
আপনি হয়ত ভাবছেন গত দিনের সেই সফটওয়ারটি কি আবার নতুন করে দিলাম কি না? এরকম ভাবলে ভূল করবেন। এটি আর ওইটির কাজ হয়ত একই হতে পারে। কিন্তু এটি আগেরটা থেকে সম্পূর্ন আলাদা। কম করে হলেও আগেরটা থেকে এটা ১০০% বেশী ভালো (অবশ্য আমার মতে)। আসুন কিছু Screen Shot দেখি।
techtunes.com .bd 6 (আপডেট টিউন) আজ আবারও নিয়ে এলাম Flash এর আর একটি সফটওয়ার। | Techtunes
আপনি দুইটির যে কোন একটি মোড ওপেন করতে পারবেন।techtunes.com .bd 3 (আপডেট টিউন) আজ আবারও নিয়ে এলাম Flash এর আর একটি সফটওয়ার। | Techtunes
techtunes.com .bd 7 (আপডেট টিউন) আজ আবারও নিয়ে এলাম Flash এর আর একটি সফটওয়ার। | Techtunestechtunes.com .bd 8 (আপডেট টিউন) আজ আবারও নিয়ে এলাম Flash এর আর একটি সফটওয়ার। | Techtunestechtunes.com .bd 9 (আপডেট টিউন) আজ আবারও নিয়ে এলাম Flash এর আর একটি সফটওয়ার। | Techtunestechtunes.com .bd 10 (আপডেট টিউন) আজ আবারও নিয়ে এলাম Flash এর আর একটি সফটওয়ার। | Techtunes
সফটওয়ার টি ডাউনলোড করুন এখান থেকে।
ডাউনলোডের পর Wondershare Flash Gallery Factory 5.1.0.zip এর উপর রাইট বাটন ক্লিক করে extract করুন। তাহলেই ফাইল গুলো জোড়া লেতে যাবে ।
ইনস্টল করুন অন্য সব সফটওয়ার এর মতই। ইনস্টল শেষ হলে আপনাকে রেজিস্টেসন করতে বলবে। সফটটি টাকা দিয়ে কেনার ইচ্ছা থাকলে কিনতে পারেন মাত্র ৫৯.৯৫$। আর কিনতে না চাইলে রেজিস্টেসন বক্সটি ক্লোজ করে দিন। এর পর আমার দেওয়া ক্রাক ফাইলটি ওপেন করুন। এর ভিতরে W FGF 5.1.0.5.exe টিতে ডাবল ক্লিক করুন তার পর ওখানেই License email এবং Registration code দিয়ে দিন।
techtunes.com .bd  (আপডেট টিউন) আজ আবারও নিয়ে এলাম Flash এর আর একটি সফটওয়ার। | Techtunes
ব্যাস কাজ শেষ । এবার ব্যবহার করতে থাকুন সফটওয়ারটির ফুল ভার্সন আর শুরু করে দিন আপনার প্রিয় ছবি গুলো থেকে ভিডিও বা ফ্লাস তৈরির কাজ, আর শেয়ার করু­­ন আপনার প্রিয় জনদের সাথে। আর কি লিখব বাকিটা আপনারাই বুঝতে পারবেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন