Live Cricket ( JEWEL TV)

বৃহস্পতিবার, ১৯ মে, ২০১১

আপনাদের জন্যই নিয়ে আসলাম “Photodex ProShow Gold.”


কেমন আছেন সবাই? সবাইকে সালাম ও শুভেচ্ছা। আশা করি সবাই সৃষ্টিকর্তার অষেশ রহমতে ভালই আছেন। এটি আমার প্রথম টিউন, তাই প্রথমেই বলছি কোন ভূল ত্রুটি হলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আসলে জানেন আমি একটু ভিন্ন স্বভাবের, কথা শুনতে ভালবাসি কিন্তু কথা বলি কম। তাইতো এতো দিন আমি চুপটি মেরে বসে বসে শুধু স্বর্থপরের মত আপনাদের দেওয়া টিউনগুলো পড়েছি আর ডাউনলোড করেছি প্রসংসনীয় সকল সফটওয়ার গুলো। আর যার কথা না বললেই নয়, প্রবাসী ভাইয়ার টিউনগুলো আমার অসাধারন লাগে। এক কথায় বলতে আমি যেন টেকটিউনস এর কাছে ঋনী হয়ে আছি। তাইতো ঋনের বোঝাটা একটু হালকা করার জন্যই আমি আজকে এই টিউনটি করছি।
আমি আজকে আপনাদের সাথে শেয়ার করবো Photodex ProShow Gold 4.51.3003 নামক সফওয়ার টি।
এটি দিয়ে আপনি আপনার প্রিয় ছবি গুলো দিয়ে ফ্লাস ভিডিও তৈরি করতে পারবেন এবং তা সেভ করতে পারবেন। এমনকি  Facebook, Youtube সহ সকল ভিডিও শেয়ারিং সাইট গুলোতে আপনার তৈরি করা ভিডিওটি আপনার প্রিয়জনদের সাথে শেয়ার করতে পারবেন। নিচে Screen Shot গুলো দেখলেই বুঝতে পারব্নেএর কাজ সম্পর্কে।
0 1 আপনাদের জন্যই নিয়ে আসলাম Photodex ProShow Gold. | Techtunes
0 21 আপনাদের জন্যই নিয়ে আসলাম Photodex ProShow Gold. | Techtunes0 3 আপনাদের জন্যই নিয়ে আসলাম Photodex ProShow Gold. | Techtunes0 5 আপনাদের জন্যই নিয়ে আসলাম Photodex ProShow Gold. | Techtunes
সফটওয়ার টির লিংক ডাউনলোড করুন এখান থেকে। pass; 01735589767 তারপর ওখানেই মূল সফটওয়ার এর লিংক পাবেন।
এটি একটি পোর্টেবল সফটএয়ার তাই এর কোন রেজিস্ট্রেসনের ঝামেলা নেই। তাই শুধুমাত্র ডাবল ক্লিক করেই শুরু করে দিন আপনার প্রিয় ছবি গুলো থেকে ভিডিও বা ফ্লাস তৈরির কাজ, আর শেয়ার করু­­ন আপনার প্রিয় জনদের সাথে। আর কি লিখব বাকিটা আপনারাই বুঝতে পারবেন। তবে একটা কথাই বলব কোন ভূল হলে ক্ষমা করতে ভূলবেন না।­ সবাই ভালো থাকবেন। আর হা Cements করতে ভূলবেন না।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন