Live Cricket ( JEWEL TV)

বৃহস্পতিবার, ১৯ মে, ২০১১

এখন থেকে আপনার মোবাইলে যে কল করবে, তাকে তার ছবিসহ দেখতে পাবেন, তাও আবার পুরো পর্দা জুড়ে !


আজকে আমি আপনাদেরকে সুন্দর একটি এপ্লিকেশনের ফুল ভার্সন উপহার দিব। যার সাহায্যে আপনি আপনার মোবাইলে কলারের ইমেজসহ দেখতে পাবেন তাও আবার আপনার মোবাইলের গোটা পর্দা জুড়ে। এর জন্য অবশ্য আপনাকে আগেথেকেই সেই কলারের জন্য একটি নির্দিষ্ট ইমেজ সেট করে রাখতে হবে। আর এই সুন্দর এই এপ্লিকেশনটির নাম Ting!।

এপ্লিকেশনটি যে যে অপারেটিং সিস্টেম সাপোর্ট করে-

নোকিয়ার-
  • Symbian S60 V3
  • Symbian S60 V5
  • Symbian^3

ডাউনলোড-

ব্যবহারবিধি-

এপ্লিকেশনটি ব্যবহার করা খুবই সহজ। প্রথমে উপরের ডাউনলোড লিংক থেকে এপ্লিকেশনটি ডাউনলোড করে নিন। এবং আপনার মোবাইলে ইন্সটল করুন। এরপর এপ্লিকেশনটি চালু করুন। এপ্লিকেশনটি চালু হলে একটি মেমোরী সিলেক্ট -এর অপশন দিবে। C ড্রাইভ দেখিয়ে দিন।
Scr000044 এখন থেকে আপনার মোবাইলে যে কল করবে, তাকে তার ছবিসহ দেখতে পাবেন, তাও আবার পুরো পর্দা জুড়ে ! | Techtunes
Contacts এ ক্লিক করুন। এবং Options এ ক্লিক করে Add Contact এ ক্লিক করুন। এবং আপনার পছন্দমত নম্বরটিকে ক্লিক করুন। এখন সেই নম্বরটির জন্য একটি ইমেজ চাইবে। তার একটি ছবি সিলেক্ট করে ওকে করুন। আপনি ইচ্ছা করলে একটি নম্বরে অনেকগুলি ইমেজ সেট করতে পারবেন (শুধুমাত্র ফুল ভার্সনে)। এভাবে আপনার প্রয়োজনীয় নম্বরগুলিতে এক এক করে তাদের ছবি সেট করে দিন। তবে নম্বরগুলি যেন ফোন ম্যমোরিতে থাকে। নাহলে সো করবে না। আর ইমেজগুলি যেন ইমেজ ফোল্ডারে থাকে।
Scr000046 এখন থেকে আপনার মোবাইলে যে কল করবে, তাকে তার ছবিসহ দেখতে পাবেন, তাও আবার পুরো পর্দা জুড়ে ! | Techtunes
এবার এপ্লিকেশনটি থেকে বের হন। ব্যাস কাজ শেষ। এখন ওই এপ্লিকেশনটির লিষ্টে থাকা নম্বরগুলি থেকে কল এলে তাদের ছবিসহ নম্বর দেখতে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন